Breaking News

গোলাপগঞ্জে ব্লাড ডোনেশন,ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন ও আলোচনা সভা অনুষ্ঠিত

গোলাপগঞ্জ প্রতিনিধি:

গোলাপগঞ্জের ভাদেশ্বর নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজে রোটার‍্যাক্ট ক্লাব অব সিলেট গ্রীণ ও ভাদেশ্বর বাইক রাইডার্স এর যৌথ উদ্যোগে ব্লাড ডোনেশন ও ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার ২৪/০৩/২০২১ সকাল ১০ ঘটিকা থেকে বিকাল ৩ ঘটিকা পর্যন্ত রক্ত দান ও রক্তের গ্রুপ নির্ণয়ন কার্যক্রম চালানো হয়, এতে প্রায় অর্ধশতাধিক ভাই-বোন উৎসাহের সঙ্গে রক্ত দান করেছেন এবং রক্তের গ্রুপ নির্ণয়ন হয় প্রায় চার শতাধিক।

সকাল ১১ ঘটিকায় শুরু হয় আলোচনা সভা। উক্ত আলোচনা সভায়, সভাপতিত্ব করেন ভাদেশ্বর নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী প্রধান শিক্ষক শেখ সেলিমুজ্জামান।

এই অনুষ্ঠানের যৌথ সঞ্চালনায় ছিলেন রোটার‍্যাক্ট ক্লাব অব সিলেট গ্রীণের সভাপতি রো:আব্দুল মোহাইমিন রাসেল ও আমিনুল ইসলাম। উক্ত সভায় ভাদেশ্বর বাইক রাইডার্স গ্রুপ থেকে স্বাগত বক্তব্য নিয়ে আসেন উক্ত গ্রুপের অন্যতম সদস্য, সৈয়দ আব্দুল আজিজ মিলাদ (উডব্যাজার বাংলাদেশ স্কাউটস গোলাপগঞ্জ উপজেলা)
স্বাগত বক্তব্যে ছিলেন রিফাত তালুকদার (বি.এস.এ.এ) পক্ষে, সেইব সিলেটের পক্ষ থেকে এইচ. আর. নাইম এবং সপ্ন ফাউন্ডেশন বাংলাদেশ এর পক্ষ থেকে আব্দুল গফফার।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাফর সাদেক চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এম.এ.জলিল চৌধুরী (অফিসার মুজিব-জাহান রেড ক্রিসেন্ট) সিনিয়র শিক্ষক তারেক জলিল, ইসমাইল হোসেন, নাজমুল ইসলাম
বিশিষ্ট ক্রিড়া ব্যক্তিত্ব সৈয়দ আবু আজমল, সমাজ সেবক মোঃ আব্দুল হান্নান, সৈয়দ মাহমুদুল ইসলাম (রাফসান) মুর্শেদুল আজাদ পলাশ, লায়েক আহমদ প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন শামিম আহমদ (সত্ত্বাধিকার এস.বি. ফার্নিচার) রুহেল আহমেদ চৌধুরী (ব্যবস্থাপক লতিফ ট্রাভেল্স মৌলভীবাজার শাখা) ও সাঈদ আহম (প্রবাসি)
বিজ্ঞপ্তি
(ছবি-সংযুক্ত)
বার্তাপ্রেরক
রো. আব্দুল মোহাইমিন রাসেল
সভাপতি (২০২০-২১)ইং
রোটার‍্যাক্ট ক্লাব অব সিলেট গ্রীণ
আর.আই.ডি-৩২৮২,বাংলাদেশ।
মোবাইলঃ ০১৭১৬৮৩১০১৩

About Syed Suhel Rana

Check Also

হবিগঞ্জে সিএনজি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত

মোহাম্মাদ আফজালঃ(২৯-০৫-২০২১) হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলাস্থ মিরপুরে ভয়াবহ মোটরসাইকেল দুর্ঘটনায় বানিয়াচং উপজেলার দুই যুবকের মৃত্যু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!