Breaking News

বানিয়াচংয়ে মামুনুল হকের মাহফিলে আসা লোকজনের জন্য বিনামূল্যে পানির ব্যবস্থা করেছে নওজোয়ান ক্রিকেট ক্লাব

ফাহিম আহমেদঃ

বানিয়াচং এল আর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে মামুনুল হকের আজকের খতমে নবুয়াত সম্মেলনে বিভিন্ন ভাসমান ব্যবসায়ীরা যেখানে ব্যবসায়িক ধান্ধায় ব্যস্ত, সেখানে মানবিকতার এক অনন্য নজীর স্থাপন করেছে বানিয়াচং ক্রিকেট ক্লাব(বিসিসি)’র সাধারণ সম্পাদক ইকবাল হুসেন মনির নওজোয়ান ক্রিকেট ক্লাব।

মাহফিলে আসা হাজার হাজার জনতার জন্য প্যান্ডেলের মাধ্যমে বসার ব্যবস্থা সহ বিশুদ্ধ পানির ব্যবস্থা করেছে নওজোয়ান ক্রিকেট ক্লাবের খেলোয়াড় ও কর্মকর্তাবৃন্দ। তারা বিনামূল্যে সকলকে পানি পান করাচ্ছেন।

মাহফিলে আসা অনেকেই সেখানে পানি পান করছেন এবং তাদের উদ্যোগের ভুয়সী প্রশংসা করছেন।

এবিষয়ে নওজোয়ান ক্রিকেট ক্লাবের সিনিয়র খেলোয়াড় ও কর্মকর্তা ইকবাল হুসেন মনি বলেন, আমরা খেলাধুলার পাশাপাশি মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।প্রচন্ড গরমে মাহফিলে উপস্থিত হাজার হাজার জনতা বিশুদ্ধ পানির অভাবে ছটফট করবে।তাই আমরা সকলে মিলে মাহফিলে আসা লোকজনকে বিনামূল্যে পানি দেয়ার ব্যবস্থা করেছি।ভবিষ্যতেও আমরা নওজোয়ান ক্রিকেট ক্লাবের মাধ্যমে বিভিন্ন সামাজিক ও জনকল্যাণমুখী কাজ করব ইনশাআল্লাহ।

উল্লেখ্য,নওজোয়ান ক্রিকেট ক্লাব ছাড়াও আদমখানী ইসলামি যুব সমাজের উদ্যোগেও বিশুদ্ধ পানির ব্যবস্থা করেছে একদল তরুণ।

About Syed Suhel Rana

Check Also

হবিগঞ্জে সিএনজি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত

মোহাম্মাদ আফজালঃ(২৯-০৫-২০২১) হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলাস্থ মিরপুরে ভয়াবহ মোটরসাইকেল দুর্ঘটনায় বানিয়াচং উপজেলার দুই যুবকের মৃত্যু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!