Breaking News

বানিয়াচংয়ে সংঘর্ষ থামাতে গেলে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

বানিয়াচং প্রতিনিধি

বানিয়াচংয়য়ে হাসে ধান খাওয়া নিয়ে সংঘর্ষ থামাতে গেলে হোসেন আহমদ (৫০) নামে এক ব্যক্তিকে রড দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত হোসেন আহমদে বানিয়াচং উপজেলা সদরের ৪ নম্বর ইউনিয়নের প্রথমরেখ মহল্লার মৃত হাজী আব্দুল ওয়াকিল মিয়ার পুত্র।

মঙ্গলবার দুপুর ২ টার দিকে প্রথমরেখ মহল্লায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এছাড়াও এ ঘটনায় আহত আরো ৫ জনকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

বানিয়াচং থানার (ওসি) মোঃ এমরান হোসেন জানান, প্রথমরেখ মহল্লার নুরুল হোসেন ও আলী হোসেনের সাথে পাশ্ববর্তী সামায়ুন মিয়ার হাসে ধান খাওয়া নিয়ে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এসময় সামায়ুনের চাচা হোসেন আহমদ সংঘর্ষ থামাতে গেলে তাকে পিটিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন৷ তার ঘাড়ে আঘাতের চিহ্ন রয়েছে।

ওসি আরো জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে তদন্ত সাপেক্ষে দোষীদের আইনের আওতায় আনা হবে।

About Syed Suhel Rana

Check Also

হবিগঞ্জে সিএনজি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত

মোহাম্মাদ আফজালঃ(২৯-০৫-২০২১) হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলাস্থ মিরপুরে ভয়াবহ মোটরসাইকেল দুর্ঘটনায় বানিয়াচং উপজেলার দুই যুবকের মৃত্যু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!