Breaking News

বানিয়াচংয়ে ১২ মহল্লার মানুষের উপস্থিতিতে এডভোকেট নজরুল ইসলাম খানের চেয়ারম্যান প্রার্থীতা ঘোষণা

স্টাফ রিপোর্টারঃ

বানিয়াচং উপজেলার ১নং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুস সালাম খানের পুত্র এডভোকেট নজরুল ইসলাম খান এলাকার হাজারো মানুষের উপস্থিতিতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১ নং উত্তর-পূর্ব ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন।

শুক্রবার (১৮ ডিসেম্বর ) ২০২০ বাদ এশা নিজ মহল্লার আর্দশ উচ্চ বিদ্যালয়ের সংলগ্ন মাঠে ছান্দ সর্দার এনামুল হোসেন খান বাহারের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগ নেতা আসাদ খানের সঞ্চালনায় এই সভা অনুষ্ঠিত হয়।

এলাকাবাসীর সাথে মতবিনিময় সভায় চেয়ারম্যান প্রার্থী এডভোকেট নজরুল ইসলাম খান বলেন, আমি জনগনের সেবক হিসেবে ইউনিয়নের উন্নয়ন করতে আপনাদের সমর্থনে আসন্ন ১নং উত্তর-পূর্ব ইউনিয়ন নির্বাচনে প্রার্থী হতে চাই।

তিনি আরো বলেন, আমি ইউনিয়নের শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট যেখানে যা প্রয়োজন সেখানেই আমি উন্নয়ন করতে চাই।

এসময় হাজারো জনতা মুহুর্মমুহু করতালি দিয়ে তার প্রতি আকুণ্ঠ সমর্থন জানালে তিনি আনুষ্ঠানিকভাবে প্রার্থীতা ঘোষণা করেন।

সভায় এডভোকেট নজরুল ইসলাম খানকে সমর্থন জানিয়ে বক্তব্য রাখেন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ইকবাল বাহার খান, সৈদ্যটুলা মহল্লার বর্তমান ও সাবেক সর্দারগণ, তোপখানা মহল্লার উপদেষ্টা, দোকানটুলা মহল্লার সর্দার সহ ১২ মহল্লার সর্দারগণ। এছাড়াও বিভিন্ন মহল্লার মুরব্বি এবং যুবকরা সমর্থন জানিয়ে বক্তব্য প্রদান করেন। বক্তব্যে বিভিন্ন পরামর্শ ও দিকনির্দেশনা তোলে ধরেছেন বক্তারা।

এডভোকেট নজরুল ইসলাম খান এলাকাবাসীর উদ্দেশ্যে আরো বলেন, আজ আপনারা হাজারো জনতা আমাকে সমর্থন দিয়ে যেভাবে প্রেরনা যোগিয়েছেন আমি আপনাদের কাছে চিরঋণী থাকব। আমি আমার সাধ্যমত সকল উপায়ে আপনাদের পাশে থাকবো।

মতবিনিময় সভার সভাপতি জনাব এনামুল বাহার খানের সমাপনী বক্তব্যের মাধ্যমে উক্ত সভা সমাপ্তি ঘোষণা করা হয়।

About Mustafijur Rahman

Check Also

বানিয়াচং নন্দীপাড়া ছান্দের কমিটিতে জেলা ও উপজেলার বিশিষ্টজনেরা

ইমদাদুল হোসেন খান,বানিয়াচং থেকে: বানিয়াচং উপজেলা সদরের চারটি ইউনিয়ন তথা পৃথিবীর বৃহত্তম গ্রাম বানিয়াচংয়ের পঞ্চায়েত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!