Breaking News

বানিয়াচং ক্রিকেটে ক্লাব ও জুরাসিক ক্রিকেট ক্লাবকে খেলাধুলোর সরঞ্জাম দিয়েছেন আব্দুল মজিদ খান।

বানিয়াচং প্রতিনিধিঃ

বানিয়াচং- আজমিরীগঞ্জের বারবার নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান আজ সকালে বানিয়াচং ক্রিকেট ক্লাব(বিসিসি) ও জুরাসিক ক্রিকেট ক্লাবের কর্মকর্তাদের নিকট দুই সেট ক্রিকেট সরঞ্জাম উপহার হিসেবে তুলে দিয়েছেন।

এসময় এমপি মহোদয় বলেন,আমি সব সময় বানিয়াচংয়ের খেলাধুলার উন্যয়নে কাজ করে যাচ্ছি। ফুটবলের পাশাপাশি বানিয়াচংয়ে ক্রিকেটের জনপ্রিয়তা যেন সর্বসাধারণের কাছে পৌঁছে সেজন্য বানিয়াচংয়ে ক্রিকেটে আরও বেশি করে সহায়তার আশ্বাস দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন সংসদ সদস্যের পিএস সেলিম উদ্দিন,যুবলীগের বানিয়াচং উপজেলার সিনিয়র সহসভাপতি ও শরীফখানী ক্রিড়া চক্রের সভাপতি ছায়েব আলী,যুবলীগের সহ সভাপতি ও বিসিসি’র সিনিয়র সহসভাপতি শিক্ষক আবুল মনসুর তুহিন, বিসিসি’র সভাপতি শিক্ষক ফজল উল্লাহ খান,বিসিসি’র সহসভাপতি, শরীফখানী ক্রিড়া চক্রের সেক্রেটারি ও জুরাসিক ক্রিকেট ক্লাবের সভাপতি ইউপি সদস্য ইশতিয়াক হুসেন লেমন,বানিয়াচং ক্রিকেট ক্লাবের কোষাধ্যক্ষ শিব্বির আহমেদ আরজু,জুরাসিক ক্রিকেট ক্লাবের অধিনায়ক উপজেলা সমাজসেবা কার্যালয়ে কর্মরত সমাজকর্মী সৈয়দ সুহেল রানা,বানিয়াচং ক্রিকেট ক্লাবের অধিনায়ক খোকন আহমেদ, শরীফখানী ক্রিড়া চক্রের সদস্য মনি মিয়া ও আব্দুর রহিম। বানিয়াচং ক্রিকেট ক্লাবের সদস্য ও জুরাসিক ক্রিকেট ক্লাবের সাবেক খেলোয়াড় সাজাদুল হাসান,বানিয়াচং ক্রিকেট ক্লাবের সদস্য ও সূর্যতরুন ক্লাবের অধিনায়ক জুনায়েদ আহমেদ।

আরও উপস্থিত ছিলেন জুরাসিক ক্রিকেট ক্লাবের খেলোয়াড় রনি মিয়া,নিশাদ সর্দার,সাইদুর রহমান মিঠু,গোলাম নাসিফ নাবিল,কিরন খান, ডালিম মিয়া, রোহান ও রুবেল মিয়া।

ইতোমধ্যে সাংসদ আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খানের নিকট থেকে পাওয়া টাকার মাধ্যমে আগামীকাল থেকে শরীফখানী ঈদগাহ মাঠে সংস্কার কাজ শুরু হবে।

About Syed Suhel Rana

Check Also

বানিয়াচংয়ে বাংলা টিভির জন্মদিন পালিত।

বানিয়াচং প্রতিনিধিঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন বাংলা টিভির ৫ম বর্ষে পদার্পণ উপলক্ষে কেক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!