Breaking News

বোরো ধান কর্তনে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান ও গৃহহীনদের জন্য বরাদ্দকৃত ঘর পরিদর্শন করলেন জেলা প্রশাসক

হাবিবুর রহমান রিয়াদ,আজমিরীগঞ্জ প্রতিনিধিঃ

আজমিরীগঞ্জে বোরো ধান কর্তন ও গৃহহীনের জন্য বরাদ্দকৃত ঘর পরিদর্শন করলেন জেলা প্রশাসক ইশরাত জাহান। আবহাওয়া উপর নির্ধারণ করে কৃষকদের বোরো ধান আগামী ৩ দিনের ভিতরে পাকা ৮০% ধান কাটতে আহ্বান
জানান। এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব মিন্টু চৌধুরী,আজমিরীগঞ্জ উপজেলার চেয়ারম্যান জনাব মোঃ মর্তুজা হাসান, সহকারী কমিশনার ভূমি উত্তম কুমার দাশ,আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম, মোঃ তমিজ উদ্দিন খান, উপপরিচালক, কৃষি সম্পসারণ অধিদপ্তর, হবিগঞ্জ, উপজেলা কৃষি অফিসার জনাব মোঃ মোস্তাফিজুর রহমান, কৃষি সম্পসারণ অফিসার রাজীব সরকার, পিআইও মোহাম্মদ আলী।

জেলা প্রশাসক সকল সাধারণ কৃষকদের উদ্দেশ্য করে বলেন পাকা ধান গুলা কেটে ফেলুন।নজর রাখবেন আমাদের কথা শুনে যেন কাঁচাধান কাটা না হয়। উপজেলার প্রতিটি ইউনিয়নে কৃষকদের পাকা ধান কাটতে মাইকিং এর মাধ্যমে সজাগ করতে হবে যেন ৮০% পাকা দান আগামি তিন দিনের ভিতরে ঘরে তুলেন। কৃষকরা যেন ক্ষতিগ্রস্ত না হয় সে দিকে খেয়াল রাখতে উপজেলা কৃষি অফিসার কে নির্দেশ দেন তিনি।

কৃষি জমি পরিদর্শন শেষে ২য় ধাপে গৃহহীনদের বরাদ্দকৃত ঘর নির্মাণের কাজের পরিদর্শন করেন।
দ্রুত যেন ঘরগুলি নির্মিত হয় এবং সঠিকভাবে যেন হয় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে আহ্বান জানান জেলা প্রশাসক। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভূমি অফিসার যেন সঠিক গৃহহীন মানুষদের ঘর গুলা দেয় এবং সঠিক তদন্ত করেন তাদের কে ও আহ্বান জানান তিনি।

About Syed Suhel Rana

Check Also

হবিগঞ্জে সিএনজি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত

মোহাম্মাদ আফজালঃ(২৯-০৫-২০২১) হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলাস্থ মিরপুরে ভয়াবহ মোটরসাইকেল দুর্ঘটনায় বানিয়াচং উপজেলার দুই যুবকের মৃত্যু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!