Breaking News

মরহুম শরীফ উদ্দিন এম.পি নাইট মিনিবার ফুটবল টুর্নামেন্ট ২০২১ এর শুভ উদ্বোধন

স্টাফ রিপোর্টারঃ

হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার যাত্রা পাশা গ্রামে ০৭ জানুয়ারী ২০২১ ইংরেজি রোজ বৃহস্পতি বার সন্ধ্যা ৭ ঘটিকায় ঐতিহ্য বাহী শ্যামবাউল গোস্বামীর আখড়ার বান্নীর তলা মাঠে মরহুম শরীফ উদ্দিন এমপি মিনিবার ফুটবল টুর্নামেন্ট ২০২১ এর আয়োজন করা হয়েছে।

কাওসার আহমেদ বিপলু’র সভাপতিত্বে এবং শিক্ষক মামুন মিয়া ও ধারাভাষ্যকার নূরউদ্দিন মিয়ার সঞ্চালনায় উক্ত খেলার শুভ উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্র লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক এবং বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ও মরহুম শরীফ উদ্দিন আহমেদ এমপি’র তনয় ময়েজউদ্দিন শরীফ রুয়েল।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ইকবাল হুসেন খান, উপজেলা প্রশাসনের কর্মকর্তা মাসুদ রানা, উপজেলা যুবলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান রেখাছ মিয়া, যুবলীগ নেতা আনোয়ার হোসেনশিক্ষক মঈন উদ্দিন মিয়া,শাহজাহান মিয়া, দিদারুল আলম বাবলু
উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি আব্দুল হালিম সোহেল, রায়হান মিয়া, জামাল মিয়া, মামুন মিয়া, এডভোকেট তুহিন, যুবলীগ নেতা বাবুল মিয়া প্রমূখ ।

আর ও উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলিল, সাংবাদিক আব্দুল হক( মামুন) সাংবাদিক রিতেষ কুমার বৈষ্ণব, সাংবাদিক আব্দাল মিয়া সহ প্রিন্ট এবং অনলাইন মিডিয়ার সাংবাদিক বৃন্দ সহ এলাকার মুরুব্বিয়ান ও উৎসুক হাজারো দর্শক বৃন্দ।

ময়েজ উদ্দিন শরীফ রুয়েল’র সৌজন্যে কাওসার আহমেদ (বিপলু), রামিম আহমেদ, হুমায়ুন মিয়া, শোভন আহমেদ, নাঈম হাসান (হৃদয়), উজ্জ্বল মিয়া, মিঠু হাসান, রেদোয়ান মিয়া এবং নোবেল আহমেদ এর যৌথ উদ্যোগে উক্ত টুর্নামেন্টের আয়োজন করা হয়। উক্ত খেলায় রেফারির দায়িত্ব পালন করেন বানিয়াচঙ্গের সুনাম ধন্য রেফারি মোঃ আবুল কাশেম।

উক্ত উদ্বোধনী খেলার প্রথম পর্বে অংশ গ্রহণ করে মহসিন ফুটবল একাডেমি বনাম পলাশ স্পোটিং ক্লাব এতে জয় লাভ করে মহসিন ফুটবল একাডেমি।

দ্বিতীয় পর্বের খেলায় অংশ গ্রহণ করে রাখী স্পোর্টিং ক্লাব বনাম ভাই ব্রাদার্স স্পোর্টিং ক্লাব। এতে রাখী স্পোর্টিং ক্লাব জয় লাভ করে।
সর্ব মোট ১৮ টি দল উক্ত খেলায় অংশ গ্রহণ করবে।

About Maidul Biplob

Check Also

হবিগঞ্জে সিএনজি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত

মোহাম্মাদ আফজালঃ(২৯-০৫-২০২১) হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলাস্থ মিরপুরে ভয়াবহ মোটরসাইকেল দুর্ঘটনায় বানিয়াচং উপজেলার দুই যুবকের মৃত্যু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!